Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনার আঘাতে খাদ্য সংকটে পড়েছেন শাহানূর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:৪২ পিএম

বাংলাদেশে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। ভাইরাসটি মোকাবিলায় সরকার প্রধান প্রশাসনকে কঠোর পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছেন। ইতোমধ্যে দেশের অনেক এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে। সাধারণ মানুষের জীবনে নেমে এসেছে জনদূর্ভোগ। দেশের শোবিজ তারকারাও এর বাহিরে নন। টানা তিন সপ্তাহ ধরে হোম কোয়ারেন্টিনে আছেন চিত্রনায়িকা শাহানূর। সম্প্রতি জানা গিয়েছে এই নায়িকা খাদ্য সংকটে পড়েছেন।

বিষয়টির সত্যতা স্বীকার করে শাহানূর ইনকিলাবকে জানিয়েছেন, গত কয়েক সপ্তাহ ধরে ঘরের বাহিরে বের হতে পারছি না। অতিরিক্ত খাবারও ছিল না বাসায়। ইতোমধ্যেই বাসার সব খাবার শেষ হয়ে গিয়েছে।

কোয়ারেন্টিনের এই সময় কিভাবে পার হচ্ছে সেটা জানতে চাইলে শাহানূর বলেন, পরিবারের সাঙ্গে সময় পার করছি। নামাজ পড়ার পাশাপাশি সপ্তাহে দুইটা রোজা রাখছি। শুধু বাংলাদেশই নয়, বর্তমানে সারা বিশ্বই একটি ক্রিটিকাল মুহুর্ত পার করছে। দেশবাসীর প্রতি অনুরোধ সবাই এই আপদকালীন সময়ে ঘরে থাকুন, সুস্থ থাকুন।

উল্লেখ্য, করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য মাঝেমধ্যেই ফেসবুক স্ট্যাটাস ও লাইভে এসে ভক্ত ও দেশবাসীকে সচেতন করছেন এই নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ