Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজাপুরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ : ধর্ষক পলাতক

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৬:৫২ পিএম

ঝালকাঠির রাজাপুরে ২৫ বছর বয়সী প্রতিবন্ধী এক যুবতী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গালুয়া দুর্গাপুরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রাজাপুর থানায় আজ শুক্রবার মামলা হয়।
স্থানীয়রা জানায়, উপজেলার গালুয়া দূর্গাপুর এলাকার মো. রুস্তুম হাওলাদারের বখাটে পুত্র মো. সুজন (২০) গত ৭ এপ্রিল কৌশনে প্রতিবন্ধী যুবতীকে তার বাড়ির পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয় মো. ইউসুফ-এর প্রভাবশালী ২ পুত্র দবির ও কবির ঘটনাটি দামাচাপা দিতে মিমাংশায় বসেন। গতকাল বৃহস্পতিবার সকালে পুনরায় সালিশ মীমাংসায় বসে বখাটে সুজনকে জোতাপিটা করে। এতে সুজন ক্ষিপ্ত হয়ে যুবতীর পরিবারের ওপন হামলা চালায়। যুবতীর মা টুলু বেগম নিরুপায় হয়ে রাজাপুর থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্হল পরিদর্শন করেছে।
স্থানীয়রা আরো জানায়, বখাটে সুজন এরকম ঘটনা পূর্বে মেয়েটি সাথে আগেও কয়েকবার ঘটিয়েছে। রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. আবুল কালাম  জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। রিপোর্ট লেখা পর্যন্ত আসামি গ্রেফতার করতে পারনি, পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ