Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আমি যদি মরে যাই, গার্মেন্টস মালিকদের লোভের কথা আল্লাহকে বলে দিবো: ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৮:১৮ পিএম

দীর্ঘদিন রূপালী পর্দায় নিয়মিত দেখা যায় না ওমর সানীকে। পর্দায় দেখা না গেলেও সমাজের নানা অসঙ্গতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব তিনি। এরই ধারাবাহিকতায় সানী সম্প্রতি ফেসবুকে করোনা সংকট নিয়ে ক্ষুদে বার্তা ও লাইভে এসে সচেতন করছেন ভক্তদের। পাশাপাশি তুলে ধরছেন করণীয় এবং বিভিন্ন বিষয়। করোনার প্রভাব নিয়ে নানা ধরণের সমালোচনা করতেও দেখা যাচ্ছে এই চিত্রতারকাকে।

সম্প্রতি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে দেশের গার্মেন্টস মালিকদের নিয়ে কড়া সমালোচনা করেন তিনি। সেখানে দেশের প্রাইভেট হাসপাতালের ভূমিকা নিয়েও কথা বলেছেন সানি।

ইনকিলাবের পাঠ্যকদের জন্য নিচে তা হুবহু তুলে ধরা হলো:

‘আমি যদি মরে যাই, গার্মেন্টস মালিকদের লোভের কথা আল্লাহ কে বলে দিবো। আরো অনেক বাজে ভাবে বলতে পারতাম? বললাম না। দেখুন টাকা আছে সোনাদানা আছে বিশাল অট্টালিকা আছে অস্ত্র ভান্ডার আছে ক্ষমতা আছে, কিন্তু কিছু অদৃশ্য শক্তির সাথে পারা যায় না। ভুলের খেসারত কিভাবে দিব আমরা ঠিক জানিনা, আমেরিকা ইতালি স্পেন ফ্রান্স জার্মানি বেলজিয়াম ওদের সামনে আমরা কিছুই নাৃ? ওরাই সামাল দিতে পারছে না, আর আমরা হাস্যকর, মাননীয় প্রধানমন্ত্রী আপনি আরো কঠোর হন, আরেকটি কথা অ্যাপোলো হসপিটাল, স্কয়ার হসপিটাল, ইউনাইটেড হসপিটাল, এরা যদি করোনা ভাইরাস এর চিকিৎসা না করে তাদের লাইসেন্স বাতিল করে দেন, মৃত্যু একদিন হবেই, চিকিৎসা না পেয়ে যেন মরতে পারি। আবারো বলছি সবাই বাসায় থাকি নিরাপদ দুরত্ব বজায় রাখি, আর আল্লাহকে ডাকি একজন আরেকজনকে সহযোগিতা করি।’

ভিডিও লিঙ্ক

 



 

Show all comments
  • প্রিয়"ওমর সানী ভাই,আপনার কথার সাথে একমত পোষন করছি,বাংলাদেশের হাজারোমানুষ ঐক্যমত হয়েছে , কিন্তুু সমস্যাহচ্ছে বাংগালীর চরিত্র এখনও ঠিক হয়নী, ঠিক হবে অচিরেই করোনার আঘাতেই
    Total Reply(0) Reply
  • সুজন ৮ এপ্রিল, ২০২০, ১:০৪ পিএম says : 0
    বাংলাদেমের গার্মেন্টস মালিকরা অত্যন্ত লোভী। এরা প্রতিনিয়ত শ্রমিকদের কে ঠকিয়ে যাচ্ছে। আর মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানাই বাংলাদেশের কষাই নামক ডাক্তার দের প্রতি কঠোর হওয়ার জন্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ