Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে করোনা সন্দেহে ৫ ব্যক্তির নমুনা সংগ্রহ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৪:২০ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে পাচঁজনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ওই ৫জন সন্দেহ ভাজন উপজেলার সদর,ভলাকুট ও চাতলপাড় ইউনিয়নের বাসিন্দা। মেডিকেল টিম তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করেছে। পরীক্ষার রির্পোট না আসা পর্যন্ত তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় এ তথ্য নিশ্চিত করে জানান,করোনা আক্রান্ত সন্দেহ করা একজন প্রায় ১মাস আগে ভারত থেকে বাড়ি ফেরেন। আরেকজন ভৈরব ইটকলায় কাজ করেন । তাই তিনিসহ তার স্ত্রী ও এক সন্তানের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া আরেক জন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই ৫ ব্যক্তির পরীক্ষার রির্পোট না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।
উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী বলেন ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে তবে পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত আক্রান্ত বলা যাবে না।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ