Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে দুইজনের করুণ মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

নগরীতে করোনাকালে করুণ মৃত্যুবরণ করেছেন দুই ব্যক্তি। তাদের একজন রিকশা চালক অপরজন একটি তৈরী পোশাক কারখানার কর্মকর্তা। গতকাল রোববার সকালে একঘণ্টার মাথায় নগরীর চকবাজার ও টাইগারপাসে এই দুটি ঘটনা ঘটে।
টানা সাটডাউনের মধ্যে পেটের দায়ে রিকশা নিয়ে বের হন ৫৫ বছর বয়সের অজ্ঞাত ওই চালক। চকবাজার অলি খাঁ মসজিদের সামনের সড়কে সকাল ৮টায় তিনি রিকশা থেকে মাটিতে ঢলে পড়েন। সেখানে তার মৃত্যু হয়। চমেক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।
এদিকে সকাল ৭টায় নগরীর ঈদগাহ থেকে বায়েজিদে কর্মস্থলে যাওয়ার পথে টাইগারপাস এলাকায় রাস্তায় পড়ে মারা গেছেন মো. সেলিম উদ্দীন নামে এক যুবক। তিনি বায়েজিদ এলাকার জিরাত ফ্যাশনের সহকারী ম্যানেজার। সেলিম সাতকানিয়ার উত্তর মাদার্শা এলাকার রহমত আলীর ছেলে। চমেক হাসপাতালের চিকিৎসকের বরাদ দিয়ে পুলিশ জানায় রাস্তায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ