Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনার জীবদ্দশায় কেউ অনাহারে মারা যাবে না: এমপি পাপুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৬:৪৬ পিএম

লক্ষীপুর-২ আসনের এমপি কাজী শহীদ ইসলাম পাপুল বলেছেন, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল হবেন। প্রধানমন্ত্রীর জীবদ্দশায় কেউ অনাহারে মারা যাবে না। নিজ সংসদীয় আসনের ৫০ হাজার মানুষের সহায়তার ঘোষণা দিয়েছেন তিনি।
আজ তিনি বলেন, ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে ত্রাণসহ যাবতীয় ব্যবস্থা নেয়া হয়েছে। সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও আমি অতীতের ন্যায় সাধারণ মানুষের পাশে আছি। ইতিমধ্যে মাস্ক, হেক্সিসল, সাবানসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হচ্ছে। সরকারের তরফ থেকে গরীব সহায় সম্বলহীন কর্মহীন মানুষের জন্য চালসহ বিভিন্ন সামগ্রী প্রশাসনের মার্ধমে বিতরণ হচ্ছে। এর বাইরে আমি ব্যক্তি উদ্যোগে ৫০ হাজার মানুষকে সহায়তা করবো।
পাপুল জানান, তিনি দেশের বাইরে রয়েছেন। বর্তমানে বিমানের সব ফ্লাইট বন্ধ থাকায় আসতে পারছেন না। কিন্তু এলাকায় অসহায়, কর্মহীন, দরিদ্র মানুষের পাশে তিনি আছেন। তার পক্ষ থেকে সকলকে সহায়তা করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাসিনার জীবদ্দশায় কেউ না খেয়ে মারা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ