Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আর্থিক সহায়তার অপব্যবহার করবেন না : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১১:২৫ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা ক্ষুদ্র ব্যবসায়ী তারা অনেক দুশ্চিন্তাগ্রস্ত। তাদের জন্যই এ প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছি। কেউ কষ্ট করুক সেটা আমি চাই না। সকলের কষ্ট লাঘব হোক এটাই আমি চাই। এর সুফল সকলেই পাবেন। শুধু চাই সবাই যেন সততার সঙ্গে কাজ করেন। এই সুযোগ কেউ কাজে লাগাবেন না।
রোববার (৫ এপ্রিল) সকাল ১০টায় করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক প্রভাব থেকে উত্তরণের পরিকল্পনা ঘোষণাকালে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সরকারি বাসভবন গণভবন থেকে প্রেস কনফারেন্সের মাধ্যমে এই কর্মপরিকল্পনা ঘোষণা করা হয়।
তিনি বলেন, এই প্রণোদনার সুযোগ নিয়ে কেউ কোনো ধরনের দুর্নীতি, অনিয়ম ও অপব্যবহার করবেন না। আমরা যদি সঠিকভাবে কাজ করি তাহলে কোনো সেকশনের মানুষ অসুবিধায় পড়বেন না।
এর আগে করোনা মহামারি মোকাবিলায় অর্থনৈতিক প্রভাব থেকে উত্তরণে ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেন প্রধানমন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ