Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সহানুভূতির হাত বাড়ান

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাস মহামারীতে সারাদেশ লকডাউন অবস্থায় দরিদ্র ও কর্মহীন মানুষের প্রতি সহানুভূতির হাত বাড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি সরকারের প্রতি বিদ্যুৎ গ্যাস ও পানি বিলও মওকুফের দাবি জানান। পীর সাহেব ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন।

খাদ্যসামগ্রী বিতরণ: গতকাল শনিবার অবস্থায় দরিদ্র অসহায় মানুষের মাঝে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন পল্টন, মতিঝিল ও শাহবাগ থানার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী নগদ অর্থ বিতরণ করা হয়। দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, নগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, দক্ষিণ মেয়রপ্রার্থী আলহাজ আব্দুর রহমান ও মাওলানা আহমদ আবদুল কাইয়ূমের নেতৃত্বে এসব এলাকার অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী নগদ অর্থ বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ