Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কর্মহীনদের অর্থ সহায়তা প্রদান কার্যক্রম উদ্বোধন

ব্র্যাকের উদ্যোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

ব্র্যাকের উদ্যোগে রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, রাজশাহীর সহযোগিতায় কর্মহীনদের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার নগর ভবনে কর্মহীন মানুষদের হাতে নগদ অর্থ তুলে দিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মেয়র বলেন, করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষদের জন্য আমরা চাল-ডাল-আলু ও সাবান বিতরণ করছি। ইতোমধ্যে ২৫ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এটি অব্যাহত থাকবে। এ সময়ে নগদ অর্থ সহায়তা নিয়ে অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে ব্র্যাক। আমি তাদের এ মহতি উদ্যোগকে স্বাগত জানাই।
অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধনকালে রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম রাজশাহীর আঞ্চলিক সমন্বয়কারি ফারজানা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন। ফারজানা পারভীন জানান, প্রথমদিন ৩৭৫ জনকে ৫ লাখ ৬২ হাজার ৫০০ টাকা প্রদান করা হচ্ছে। কর্মসূচির আওতায় ৪ হাজার কর্মহীনকে ৬০ লাখ টাকা প্রদান করা হবে। প্রত্যেকে পাবেন ১৫০০ টাকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ