Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় পৃথক স্থান থেকে দুই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়ায় একই ইউনিয়নের পৃথক দুইটি গ্রাম থেকে দুই ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাটুরিয়া থানা পুলিশ।
শুক্রবার সকাল ১১টার দিকে লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মগে পাঠানো হয়। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে তারা হত্যার শিকার হয়েছে না আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।
উদ্ধার হওয়া লাশ দুটি সাটুরিয়া উপজেলার বলিয়াটির খলিফাবাদ গ্রামের মৃত মাকুর উদ্দিনের পুত্র হুকুম আলী (৬৫), ও বলিয়াটির হাজিপুর গ্রামের মৃত মোনতাজ আলীর পুত্র হযরত আলী (৫৫)।
সাটুরিয়া থানা সূত্রে জানা গেছে, এলাকাবাসী শুক্রবার সকালে বলিয়াটির খলিফাবাদ গ্রামের হুকুম আলীর লাশ তার ঘরের ভিতর ও হাজিপুরের হযরত আলীর লাশ তার বাড়ির পাশের একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দিলে, সাটুরিয়া থানার এসআই আসলাম গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
সাটুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানায়, এ ঘটনায় সাটুরিয়া থানায় পৃথক দুইটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে এগুলো হত্যা না আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ