Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ডাকাতি, প্রবাসীর স্ত্রীকে হত্যা

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:১৮ পিএম, ১৫ জুলাই, ২০১৬

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : জেলার সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্বধর্মপুর গ্রামে এক প্রবাসীর স্ত্রী খুন হয়েছেন। ডাকাতির সময় খুনের ঘটনা বলা হলেও পুলিশের ধারণা, পুত্রবধূর পরকীয়ার বলি হয়েছেন শাশুড়ি জাকেরা বেগম ওরফে সুন্দরী (৫২) নামে প্রবাসীর এ স্ত্রী।বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে।নিহত জাকেরা বেগম পূর্বধর্মপুর গ্রামের দুবাই প্রবাসী রুহুল আমিনের স্ত্রী। তিনি পুত্রবধূ শারমিন ও এক নাতিকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন। পরে পুলিশ নিহতের পুত্রবধূ শারমনি ও পার্শ্ববর্তী গ্রামের জসিম উদ্দিন নামের এক যুবককে আটক করেছে।পরিবারের বরাতে পুলিশ ও স্থানীয়রা জানায়, মুখোশধারী একদল ডাকাত একতলা বাড়ির ছাদের দরজা ভেঙে ঘরে ঢুকে। এসময় জাকেয়া বেগম তাদের বাধা দিলে ডাকাতরা এলোপাথাড়ি কুপিয়ে তাকে হত্যা করে।পরে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

গজারিয়ায়  গ্রুপের সংঘর্ষে নবনির্বাচিত মেম্বারসহ নিহত 

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের টান বলাকি চর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান দুই গ্রুপের মধ্যে দফায়দফায় সংঘর্ষ  গুলিবিনিময়ের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে নবনির্বাচিত ইউপি সদস্যসহ তিনজন নিহত হয়েছেন।  ঘটনায়  জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ৩০ জন।

নিহতরা হলেনহোসেন্দী ইউনিয়নের  নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মোঃ গোলাপ সরকার (৫০), তার ছোট ভাই আইয়ূব আলী সরকার এবং আওলাদ হোসেন (৩০)

জানা যায়বালু মহল ইজারাবিভিন্ন কোম্পানিকে জমি কিনে দেয়াসহ বিভিন্ন কারণে স্থানীর প্রভাবশালী দুই গ্রুপআওয়ামী লীগ নেতা  হোসেন্দী ইউনিয়নের সাবেকচেয়ারম্যান আব্দুল মতিন মন্টু গ্রুপের সাথে যুবলীগ নেতা নাজমুল ইসলামের গ্রুপের মধ্য দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালু উত্তোলনকেকেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। উভয় পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ  গুলিবিনিময় হয়। এসময় গুলিবিদ্ধ হয়ে ইউনিয়নটি ৮নং ওয়ার্ডের নবনির্বাচিতইউপি সদস্য মোঃ গোলাপ সরকারতার ভাই আইয়ূব আলী সরকার নিহত হন। পরে মারা যান আওলাদ হোসেন। নিহতরা আব্দুল মতিন মন্টু গ্রুপের সমর্থক বলে জানাগেছে।

 ঘটনায়  জন গুলিবিদ্ধসহ আহত হন অন্তত ৩০ জন। আহতের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। আহতের মধ্যতাৎক্ষণিকভাবে ইউনুস মিয়া (৫০), রেহেনা বেগম (৪০), নবী হোসেন (৩৫), গিয়াসউদ্দিন (৫২), মোমেন(৩৩), জহিরুল ইসলামের (৩৬নাম জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানানঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বর্তমানে পরিস্থিতিশান্ত রয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ