Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে হাসপাতালে চিকিৎসা না পেয়ে থানায় সন্তানকে নিয়ে পিতা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৮:৩২ পিএম

সরকারি হাসপাতালে চিকিৎসা না পেয়ে সন্তানকে নিয়ে সোজা থানায় গেলেন পিতা। পরে পুলিশের হস্তক্ষেপে চিকিৎসা দিতে বাধ্য হন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের চিকিৎসকেরা।
বৃহস্পতিবার দুপুরের পর নগরীর আন্দরকিল্লায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে জ্বরের উপসর্গ নিয়ে ১৬ বছর বয়সী এসএসসি পরীক্ষার্থী পুত্রকে নিয়ে চিকিৎসার জন্য যান এক পিতা। নগরীর হালিশহরের বাসায় ওই কিশোর বেশ ক’দিন থেকে জ্বরে ভুগছিল। জ্বরের লক্ষণ দেখেই চিকিৎসা না দিয়ে তাকে ফেরত দেয়া হয়। অথচ করোনা রোগীদের জন্য সরকারিভাবে চিকিৎসা সেবা দিতে জেনারেল হাসপাতালকে প্রস্তুত রাখা হয়েছে।
কোতোয়ালী থানার ওসি বলেন, ওই অভিভাবক থানায় এসে অভিযোগ করলে পুলিশ তাদের গাড়িতে করে ফের হাসপাতালে নিয়ে যায়। নগর পুলিশের কর্মকর্তারা দ্রুত বিষয়টি নিয়ে সিভিল সার্জনের সাথে কথা বলেন। পরে জেনারেল হাসপাতালের চিকিৎসকরা তার চিকিৎসা করেন এবং তাকে বাসায় হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেন। চিকিৎসা না দেওয়ার অভিযোগ অস্বীকার করে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ বলেন, এটা একটা ভুল বোঝাবুঝি। 



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ