Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডাক্তররা রোগী দেখবেন না, এই ধরণের অমানবিক বিষয় মেনে নেয়া যাবে না-মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৪:৫৪ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মিডিয়ার মাধ্যমে খবর পেয়েছি- অনেক হাসপাতালে রোগী চিকিৎসা নিতে গিয়ে ভর্তি হতে পারছে না, ডাক্তররা তাদের ঠিকমত দেখছে না এটা অত্যন্ত দুঃখজনক। তিনি চিকিৎকদের উদ্দেশ্যে বলেন, চিকিৎসা মহান পেশা এটা সেবামূলক পেশা। অাপনাদের মানবতা নিয়ে এগিয়ে আসতে হবে। পাশাপাশি কে করোনা রোগে আক্রান্ত আর আক্রান্ত নয় সেটাও শনাক্ত করার দায়িত্ব আপনাদের।গীকে হাসপাতালে ভর্তি করবেন না, রোগী দেখবেন না এই ধরণের অমানবিক বিষয় মেনে নেয়া যায়না, যা অত্যন্ত দুঃখজনক।আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া প্রশাসকের সভাকক্ষে ‘নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা বিষয়ক জরুরি সভায়’ যোগ দেওয়া আগে সাধারণ রোগীরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে এমন প্রশ্নের জবাবে মাহবুব উল আলম হানিফ ডাক্তারদের উদ্দ্যেশে এসব কথা বলেন।পরে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি ‘নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা বিষয়ক জরুরি সভায়’ যোগ দেন।জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের সভাপতিত্বে , পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা,সভায় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২ এপ্রিল, ২০২০, ১১:৪৯ পিএম says : 0
    ডাক্তারদের কি জ্ঞান আছে? যে রুগী দেখবে। ওদের জিন্দেগী মিত্যা আর প্রতারণায় ভরতি। আজ পরয্যন্ত কত ডাক্তার মরিয়াছে? মানবতা ছিলো ওদের কাছে জিম্মি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ