Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছয় মন্ত্রীকে ডেকেছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৮:৩০ পিএম

করোনা পরিস্থিতি সামাল দিতে করণীয় নির্ধারণে সরকারের ৬ মন্ত্রীর সঙ্গে পরামর্শ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী কাল মঙ্গলবার সকাল ১১টায় ওই ছয় মন্ত্রীকে ডাকা হয়েছে। মহামারি করোনা প্রতিরোধে জেলা প্রশাসকদের সঙ্গে ভিডিও কনফারেন্সের আগে প্রধানমন্ত্রী এই ৬ মন্ত্রী ও সংশ্লিষ্ট ৬ সচিবের সঙ্গে পরামর্শ করবেন প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে বলে জানা গেছে। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের সাধারণ ছুটির মেয়াদ বৃদ্ধি, সারাদেশে ত্রাণ বিতরণ, ডাক্তারদের বিষয় সম্পর্কেই ওই সভায় আলোচনা হতে পারে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সচিব এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারের যে ছয়জন মন্ত্রীকে পরামর্শের জন্য তার বাসভবনে ডেকেছেন। তারা হলেন, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।
প্রধানমন্ত্রীর সঙ্গে অনুষ্ঠিতব্য এই বিশেষ পরামর্শ বৈঠকে যে ৬ সচিবকে ডেকে পাঠানো হয়েছে তারা হলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, অর্থ মন্ত্রণালয়ের সচিব রউফ তালুকদার, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলাম, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ, খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন।



 

Show all comments
  • বাসা ভারা দেবে কোরথেকে ৬ এপ্রিল, ২০২০, ১:৪২ পিএম says : 0
    যারা ঢাকা বাসা ভাড়া থাকেন, সরকারিভাবে তাদের ভাড়া মওকুফ করার নির্দেশনা দিলে, সাধারন জনগনের জন্য খুব ভালো হতো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ