Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

উসেইন বোল্ট থেকেও দ্রুত দৌড়াতে পারেন ব্রিটনি স্পিয়ার্স?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পৃথিবীর সবচেয়ে দ্রুতগামী প্রাণী চিতা। প্রিন্সেস অফ পপ ব্রিটনি স্পিয়ার্স যে দাবী করেছেন তাতে তিনি চিতার কাছাকাছি গতিতে দৌড়াতে পারেন। গত সপ্তাহে ব্রিটনির এক ইনস্টাগ্রাম গোস্টে বেশ বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। তিনি এই পোস্টে লিখেছেন ছয় সেকেন্ডের কম সময়ে তিনি ১০০ মিটার দৌড়াতে পারেন। তাই যদি হয় তাহলে বিশ্বের দ্রুততম মানব উসেইন বোল্টের চেয়েও তিনি দ্রুত দৌড়ান, আর তিনিই বিশ্বের সর্বকালের দ্রুততম মানুষ। উসেইন বোল্টের রেকর্ড ৯.৫৮ সেকেন্ড। তার রেকর্ডের প্রমাণ হিসেবে তিনি স্টপওয়াচের একটি স্ক্রিনশটও দিয়েছিলেন যাতে দেখা ০০:০৫.৯৭ সেকেন্ড দেখান হয়েছে, এই স্ক্রিনশটটি পরে অপসারণ করা হয়। বাজফিডের প্রতিবেদন থেকে জানা গেছে।
“প্রথমবার ৫ সেকেন্ডে শেষ করলাম,” তিনি লিখেছেন, “সাধারণত আমি ৬ বা ৭ সেকেন্ডে এই দূরত্ব দৌড়াতে পারিৃ. একেবারে প্রথমবার ৯ সেকেন্ডে শেষ করেছিলামৃ আর এখন এমনটা করলামৃ ১০০ মিটার ড্যাশ।” তাই যদি সত্য হয় তিনি চিতার মত দ্রুত দৌড়াতে পারেন। পরের দিন তিনি কাপড় পরার ছবি পোস্ট করে লেখেন : “১০০ মিটার ৫.৯৭ সেকেন্ডে দৌড়াবার বিষয় নিয়ে আমি অবশ্যই রসিকতা করেছি। তবে বিশ্বাস করুন আমি বিশ্ব রেকর্ড করার জন্য আসছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ