Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে বাড়ি বাড়ি গিয়ে ত্রান পৌছাচ্ছেন ইউএনও ও জনপ্রতিনিধিরা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৪:৪৫ পিএম

করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় ঝালকাঠির রাজাপুর উপজেলার হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে স্থানীয় প্রশাসন। রবিবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় শুরু হয় এ কার্যক্রম। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার বাড়ি বাড়ি গিয়ে গরীব ও অসহায় পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় উপজেলা পরিষদ চেয়্যারম্যান মোঃ মনিরুজ্জামান, ভাইস চেয়্যারম্যান জিয়া হায়দার খান লিটন,আফরোজা আক্তার লাইজু,ওসি মোঃ জাহিদ হোসেন,চেয়্যারম্যান মোঃ মুজিবুল হক কামাল ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মামুন অর রশিদ, সহ স্হনীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
উপজেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাসের হাত থেকে বাঁচাতে রাজাপুর উপজেলার লোকজনকে বাড়িতে থাকতে বলা হয়। এতে দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলো সমস্যায় পড়েন।
এসব মানুষের মাঝে স্থানীয় প্রশাসনের উদ্যোগে বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ বিতরণ করা হয়। দেয়া হয় চাল, ডাল, আলু।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার জানান, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ত্রাণ সামগ্রী রবিবার সকাল থেকে গালুয়া বাজার,পুটিয়াখালী মীরের হাট, উত্তমপুর বাজার,পিংড়ী বাড়ৈ বাড়ি, রাজাপু র সদর বিভিন্ন এলাকায় বিতরণ করা হয়। এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল বিতরণ করা হয়।এ রিপোর্ট লেখা পর্যন্ত ২,হাজার ৫শ প্যাকেট বিতরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ