Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

রিজভী আহমেদ গুরুতর অসুস্থ : স্কয়ার হাসপাতালে ভর্তি

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গুরুতর অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। পাকস্থলী জনিত জটিলতায় অসুস্থ হয়ে পড়লে বুধবার রাতে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।
বিশেষজ্ঞ শৈল্য চিকিৎসক অধ্যাপক সানোয়ার হোসেনের তত্বাবধায়নে তার চিকিৎসা চলছে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণের রেখেছেন।
১৯৮৪ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলনের সময়ে পুলিশের গুলিতে তিনি গুরুতর আহত হন। তিনি মেরুদণ্ড ও পাকস্থলীতে আঘাতপ্রাপ্ত হন। ওই সময়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের ভিপি রুহুল কবির রিজভী
পরিবারের পক্ষ থেকে আশু আরোগ্যের জন্য দেশবাসীসহ নেতা-কর্মীদের দোয়া চেয়েছেন তার স্ত্রী আঞ্জুমানার বেগম।
আজ বিকালে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান, সহ-দফতর সম্পাদক শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দল নেতামুনির হোসেন, মীর সরফত আলী সপু, আমিরুল ইসলাম আলীম, আসাদুজ্জামান আসাদ, মির্জা ফারজানা রহমান হোসনা অধ্যাপক ইকবালুর রহমান রোকন ও শায়রুল কবীর খানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ দলের সিনিয়র যুগ্ম মহাসচিবকে দেখতে হাসপাতালে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ