Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদপুরে গুলিবিদ্ধ বাস শ্রমিক ছোটনের মৃত্যু

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরে পরিবহনের কাউন্টারে হামলায় গুলিবিদ্ধ দুই শ্রমিকের মধ্যে একজন ছোটন বিশ্বাস (৩২) মারা গেছেন। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। নিহত ছোটন ফরিদপুর সদর উপজেলার রঘুনন্দনপুর গ্রামের বীরেন বিশ্বাসের ছেলে।
গত সোমবার রাত ১১টার দিকে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে দূরপাল্লার বিভিন্ন পরিবহনে যাত্রীদের তুলে দেওয়ার একটি কাউন্টারে পূর্ব শত্রুতার জেরে একপক্ষ অপরপক্ষের ওপর হামলা চালায়। হামলাকারীরা এসময় কাউন্টারের চার শ্রমিককে গুলি করে ও কুপিয়ে আহত করে।
আহত অপর তিনজন হলেন- গুলিবিদ্ধ ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি রঘুনন্দনপুর গ্রামের মো. কামাল শেখ (২৭), ধারালো অস্ত্রের আঘাতে আহত লাবলু শেখ (২৫) ও নয়ন শেখ (২০)।আহতদের মধ্যে ছোটনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মঙ্গলবার দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহত কামালের ভাই অম্বিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কুদ্দুসুর রহমান বলেন, ‘কামাল অম্বিকাপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ম্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি। আহতরা ওই কাউন্টারে কর্মরত ছিলেন। কাউন্টারটি দখল করার জন্যই এ হামলা চালানো হয়। এ হামলায় আমার ভাইসহ চারজন আহত হন। তাদের মধ্যে ছোটন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন’।
ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মো. নাজিমউদ্দিন আহমেদ বলেন, রাজবাড়ী রাস্তার মোড়ে একটি বাস কাউন্টারে সন্ত্রাসী হামলার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে পড়ে থাকতে দেখা যায়। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার মধ্যে ছোটন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
তিনি বলেন, ওই কাউন্টারের এক কর্মকর্তা এস এম কামরুজ্জামান এই ঘটনায় ৮ জনের নাম উল্লেখসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ