Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার শ্যামনগরে দুর্ধর্ষ ডাকাতি : আহত ২

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার শ্যামনগরে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। বুধবার রাত দেড়টার দিকে উপজেলার গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামে এ ডাকাতির ঘটনাটি ঘটে। ডাকাতরা বাড়ির মালিক শাহিনুর জোয়াদ্দার ( ৫০) ও তার স্ত্রী মোহছেনা খাতুনকে কুপিয়ে মারাত্মক আহত করেছে। ডাকাতরা নগদ দেড় লাখ টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও ২০ বিঘা জমির দলিল লুঠ করে নিয়ে গেছে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত শাহিনুর জোয়াদ্দারের ভাই কহিনুর জোয়াদ্দার এর বরাত দিয়ে আমাদের শ্যামনগর উপজেলা সংবাদদাতা জানান, ১৮/২০ জনের একদল সশস্ত্র ডাকাত দল রাত দেড়টার দিকে বাড়ির জানালা ও ঘরের ৫টি দরজা ভেঙ্গে ঘরে ঢুকে বাড়ির মালিক শাহিনুর জোয়াদ্দারকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় তার স্ত্রী মোহছেনা বাঁধা দিলে তাকেও মারপিট ও কুপিয়ে আহত করা হয়। এক পর্যায়ে তার কানসহ কানের দুল ছিঁড়ে নেয় ডাকাতরা। পরে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘর তল্লাশি করে নগদ দেড় লাখ টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও ২০ বিঘা জমির দলিল লুঠ করে নিয়ে যায় ডাকাত দল। লুঠ কৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় ৫ লাখ টাকা বলে তিনি জানিয়েছেন।
সাতক্ষীরা শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার কওে সাংবাদিকদের জানিয়েছেন, এ ঘটনা শুনার পর বিট অফিসার এস আই আমিনুরকে সেখানে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ