Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে বাসচাপায় স্কুল শিক্ষক নিহত

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুরের কাঠেরপুল এলাকায় সোনালী পরিবহনের একটি বাসচাপায় কে. ডি. ডি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আশিষ কুমার মন্ডল (৪৫) নিহত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১টায় বিদ্যালয়ের পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মকবুল হাওলাদার জানান, বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে ফেরার পথে সহকারী প্রধান শিক্ষক আশিষ কুমার মন্ডলকে কাঠেরপুল এলাকায় দ্রুতগামী সোনালী পরিবহন পিছন থেকে ধাক্কা দিয়ে পিষ্ট করে। এ সময় তিনি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে সোনালী পরিবহনের বাসটি আটক করা সম্ভব হয়নি। নিহত সহকারী প্রধান শিক্ষক সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ভরুয়াপাড়া গ্রামের কে.ডি.ডি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে তিন বছর আগে যোগদান করেন। তিনি রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ