Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চিরির বন্দরে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ১

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের চিরিরবন্দরে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে আরেক ডাকাত। নিহত ডাকাতের নাম আব্দুল আজিজ। সে আন্তঃজেলা কালা ডাকাত নামে পরিচিত। আহত ডাকাত মাহবুব (৩৫) এখন দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইসবপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার দক্ষিণ নওখৈরই কামারপাড়ায় বৃহস্পতিবার ভোরে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় এলাকাবাসী ৪ ডাকাতকে ধাওয়া করে। ২ ডাকাত পালিয়ে গেলেও ২ ডাকাত ধরা পরে। গনপিটুনিতে ২ ডাকাতের মধ্যে আব্দুল আজিজ কালা ডাকাত নামের একজন মারা যায়। নিহত ডাকাতের বাড়ি চিরির বন্দরের ১২ নং আলোকডিহি ইউনিয়নে। থাকতেন সৈয়দপুরে। পিতা ফয়েজদার রহমান ফজু। তিনিও ডাকাত ছিলেন। দু’বছর আগে নিহত ডাকাত আব্দুল আজিজের ভাই কফিল গুপিটুনীতে নিহত হয়।
আহত ডাকাত মাহাবুবেব অবস্থা এখন আশংকাজনক । তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে ইসবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু হায়দার লিটন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার ভোর আনুমানিক ৩ টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, কামারপাড়া এলাকায় একদল ডাকাত রাত ১২ টা থেকে ওই এলাকায় অবস্থান করে এতে তাদের উপস্থিতি এলাকাবাসী জানতে পারলে সবাই রাত জেগে পাহাড়া দেয়। পরে চার ডাকাতকে ধাওয়া করলে দুই ডাকাত পালিয়ে যায়। অপর দুই জনকে বিক্ষুব্ধ জনতা গণপিটুনি দিলে একজন ঘটনাস্থলেই মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ