Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় সুবিধাবঞ্চিত ও বিভিন্ন পেশার মানুষের পাশে উৎসর্গ ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৩:৪৩ পিএম

বর্তমান সময়ে সারা বিশ্বে এখন করোনাভাইরাস (কভিড-১৯) এক আতঙ্কের নাম। করোনাভাইরাসের বিস্তাররোধে সমাজের সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশে দাঁড়িয়েছে উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ। করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য সামাজিক সচেতনতার পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিক ও আইনশৃংখলা বাহিনীর সদস্যসরা ক্লান্তিহীন সেবা দিয়ে যাচ্ছেন আমাদের জন্য। এই মানবিক মানুষগুলোর সুরক্ষার জন্য উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ নিজস্ব অর্থায়নে বিনামূল্যে বিতরণের জন্য প্রস্তুত করছে ৫ হাজার হ্যান্ড স্যানিটাইজার।

সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরুল কায়েস বলেন, এই সংকটময় মুহুর্তে মানুষের মাঝে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব, আমরা আমাদের অবস্থান থেকে চেষ্টা করছি সমাজের বিভিন্ন পেশার মানুষ ও নিম্ন আয়ের মানুষ, পথশিশু, বস্তিবাসীদের পাশে দাঁড়ানোর। তিনি বলেন, আমরা ঢাকা ও বিভিন্ন জেলাসমূহে কয়েক হাজার মানুষকে সহযোগিতা করার চেষ্টা করছি। উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি সমগ্র বাংলাদেশব্যাপী ৫৫ জেলায় প্রায় ৩৫ হাজার স্বেচ্ছাসেবক স্বেচ্ছায় রক্তদান, মাদক বিরোধী সচেতনতা, ছিন্নমূল শিশুদের স্বাস্থ্য ও শিক্ষা এবং বাল্যবিবাহরোধসহ বিভিন্নভাবে বিগত চারবছর যাবৎ নিরলসভাবে সেচ্ছাসেবা দিয়ে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ