Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালী জেলায় সকল ধরনের আবাসিক হোটেল, বোডিং ও গেস্ট হাউজ বন্ধের নির্দেশ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৬:১৫ পিএম

করোনা সংক্রমন সতর্কতায় পটুয়াখালী জেলা প্রশাসন আজ দুপূর থেকে পরবর্তী নির্দেশ দেয়া না পর্যন্ত জেলার সকল ধরনের আবাসিক হোটেল ,বোডিং ও গেস্ট হাউজ বন্ধের নির্দেশনা জারী করেছেন।
ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা কারী পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার অমিত রায় জানিয়েছেন,করোনা ভাইরাস প্রকোমনে সচেতনতা বৃদ্ধি এবং পটুয়াখালী জেলার বাহির থেকে এসে যাতে কেউ সংক্রমন না ঘটাতে পারে সে জন্য জেলা প্রশাসকের নির্দেশে এ অভিযান আজকে থেকে শুরু হয়েছে,এটা চলমান থাকবে,এ ছাড়াও হোটেল পরিচালনায় অব্যবস্থাপনা,ও অপরিচ্ছন্ন পরিবেশের কারনে দুটি আবাসিক হোটেলকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মানস চন্দ্র দাস,ও মো: গোলাম সরোয়ার এবং সেনিটারী ইনসপেক্টর মহিউদ্দিন আল মাসুদ সহ পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ