Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা প্রতিরোধে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখুন

ভিডিও কনফারেন্সে নৌ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৭:১৪ পিএম

করোনা ভাইরাস প্রতিরোধে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখতে বন্দর কর্তৃপক্ষসহ বিভিন্ন দফতর ও সংস্থা প্রধানদের নির্দেশ দিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

রোববার সচিবালয়ের অফিস থেকে মন্ত্রণালয়ের অধীনস্থ দফতর ও সংস্থা প্রধানদের সাথে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যেমে এ নির্দেশনা দেন। করোনা সতর্কতার অংশ হিসেবে সাধারণ সভার পরিবর্তে এ ভিডিও কনফারেন্স হয়। করোনা মোকাবিলায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব নির্দেশনা মেনে চলতে সবাইকে নির্দেশ দেন খালিদ মাহমুদ চৌধুরী।

পরে প্রতিমন্ত্রী জানান, জরুরি গুরুত্বপূর্ণ বিষয়ে ভিডিও কনফারেন্সিংএর মাধ্যমে এমন আলোচনা অব্যাহত থাকবে। আজকের (রোববার) ভিডিও কনফারেন্সটি পরীক্ষামূলক ছিল। এতে সবাই অংশ নিয়ে করোনা মোকাবিলায় সবার আপডেট জানিয়েছে।

ভিডিও কনফারেন্সে চট্টগ্রাম, মোংলা ও পায়রা বন্দর কর্তপক্ষ, স্থল বন্দর কর্তৃপক্ষ, অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ, নৌ পরিবহন কর্পোরেশন, শিপিং কর্পোরেশন, নৌ পরিবহন অধিদফতর, মেরিন একাডেমি ও ন্যাশনাল মেরিটাইম ইন্সটিটিউট এর প্রধানগণ যোগ দেন। করোনা মোকাবিলায় গৃহীত নিজ নিজ দফতরের কর্মসূচির কথা প্রতিমন্ত্রীকে অবহিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ