Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা আতঙ্কে হাসপাতাল থেকে পালাল ৩৮ রোগী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাস আক্রান্ত রোগী আসার গুজব শুনে লালমনিরহাট সদর হাসপাতাল থেকে ৩৮ জন রোগী পালিয়ে গেছে। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে হাসপাতাল থেকে পালানোর এ ঘটনা ঘটে।
লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মঞ্জুর মোর্শেদ দোলন জানান, বিদেশ ফেরত একজনের অসুস্থ ছেলেকে হাসপাতালে আনা হচ্ছে গুজব শুনে আতঙ্কিত রোগীরা পালিয়ে যান।
গত ২০ ফেব্রুয়ারি লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজগ্রামের সৌদি প্রবাসী শফিকুল ইসলামের স্ত্রী মোর্শেদা বেগম ওরফে ফেলানী (২৮) ঢাকায় আসেন। সেখান থেকে ২৭ ফেব্রুয়ারি লালমনিরহাটে বাড়িতে আসেন বলেন এ হাসপাতালে আরএমও। তিনি বলেন, আমরা খোঁজ নিয়ে দেখেছি প্রবাসী মোর্শেদা বেগমের কোয়ারেন্টিনের সময় শেষ হয়েছে এবং তিনি সুস্থ আছেন কিন্তু গুজবে হাসপাতাল থেকে ৩৮ জন রোগী পালিয়েছেন।

সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, মোর্শেদার ছেলের জ্বর হয়ে অসুস্থ হওয়ায় হাসপাতালে নিয়ে আসা হচ্ছে এমন খবর রটে যায়। এতে হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ফলে সেখানে বিভিন্ন বিভাগে ভর্তি থাকা ৩৮ জন রোগী পালিয়ে যান। যদিও শেষ পর্যন্ত প্রবাসী মোর্শেদা বেগম হাসপাতালে আসেননি বলে জানান সিভিল সার্জন। তবে পলাতক ওই রোগীরাও আর হাসাপাতালে ফেরেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ