Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমরা করোনা ভাইরাসের চেয়ে শক্তিশালী: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৩:০৮ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা ভাইরাস এমন কোনো শত্রুশক্তি নয় যাকে পরাজিত করা যাবে না। আমরা করোনা ভাইরাসের চেয়ে শক্তিশালী। জাতি হিসেবেও আমরা শক্তিশালী। কাজেই ভয়কে জয় করতে হবে। এ পরিস্থিতির মোকাবিলা করতে হবে।

আজ শনিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন সংগঠনের মধ্যে করোনা ভাইরাসের উপকরণ বিতরণের সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমার বলার কিছু নেই, একটা কথাই বলবো আমরা বীরের জাতি। করোনা ভাইরাস আমাদের ভয়ঙ্কর এক শত্রু। এ শত্রুকে পরাজিত করতে হবে। আমাদের সম্মিলিত, সমন্বিত ও সতর্ক উদ্যোগের মাধ্যমে। আতঙ্কিত হয়ে সমস্যার সমাধান হবে না। গুজবে কান দিলে চলবে না। স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলতে হবে। এ মুহূর্তে আমাদের সবার কাজ স্বাস্থ্য বিধি সতর্কভাবে মেনে চলা। বেঁচে থাকার জন্য যা যা করা দরকার তা করা।

তিনি বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি আতঙ্কের মধ্যেও সকালে উপ-নির্বাচনে ধানমণ্ডিতে ভোট দিতে গিয়েছিলেন। আমরা আমাদের কর্মসূচি সীমিত করেছি, অনেক কর্মসূচি স্থগিত করেছি। কিন্তু জীবনের সব কিছু তো থেমে থাকবে না।



 

Show all comments
  • Nadim ahmed ২১ মার্চ, ২০২০, ৩:৩০ পিএম says : 0
    Dialogue! CHAPA!!! Hi OBAIDUL KADER, pls stop your mouth. You know very well that how one person feels if he/she suffers a little breathing problem. Don't you? So pls tell people that we are humen and our capacity is very limited & no one can save us from any threat but Allah.
    Total Reply(0) Reply
  • এক পথিক ২১ মার্চ, ২০২০, ৬:৫৮ পিএম says : 0
    হার্ট এট্যাক-এ যখন হাসপাতালে ছিলেন, তখন এই লম্ফ-ঝম্প কোথায় ছিল? আপনাদের মতো এরকম বীরদের আল্লাহ ইচ্ছে করলে মুহূর্তেই নিচ্ছিন্ন করে দিতে পারেন, এ কথাটা ভুলে যাবেন না। আসুন, আল্লাহর দেয়া বিধি-বিধান যথাসাধ্য মেনে চলি, আর এ দুর্যোগ কাটিয়ে ওঠার জন্য তাঁর করুণা ভিক্ষা করি।
    Total Reply(0) Reply
  • Sun Glass ২১ মার্চ, ২০২০, ৮:০২ পিএম says : 0
    pagol koto prokar jani na ei lok ta sob cheye boro pagol
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ