Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহিত

গোদাগাড়ী ( রাজশাহী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১০:২১ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে রাত ৮টার দিকে উপজেলার সাহাব্দিপুর এলাকায় এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হন বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন, গোদাগাড়ী উপজেলার উজানপাড়া গ্রামের হৃদয় (২২) ও রাজশাহীর পবা উপজেলার কাঁঠালবাড়িয়া গোবিন্দপুর গ্রামের সন্তোষের ছেলে শ্যামল (২৩), গোদাগাড়ীর মাহবুব হোসেনের ছেলে মোহাম্মদ আলী (২৮)।

আর আহতরা হলেন, নাটোরের লালপুর উপজেলার ইউসুফ আলীর ছেলে সোহাগ আলী (২২), রাজশাহী নগরীর রায়পাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে মোসাদ্দেক আলী (২১)। তারা রামেক হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

গোদাগাড়ী থানার ওসি খায়রুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা পাঁচজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। তাদের সবাইকে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে হৃদয় ও শ্যামল এবং রাত ১১টার দিকে মোহাম্মদ আলী মারা যান।


ওসি বলেন, রাজশাহী-ঢাকা মহাসড়কে গোদাগাড়ীর সাহাব্দিপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটর সাইকেলের পাঁচ আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ