Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে বিধবাকে গণধর্ষণ ৪ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে এক বিধবাকে (২২) গণধর্ষণ করেছে ৪ যুবক। এ ঘটনায় মাদক ব্যবসায়ী সহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষিতা ওই নারী নিজেই বাদী হয়ে মঙ্গলবার রাত ১১টায় মামলাটি করেছেন। পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে আজ বুধবার তার চিকিৎসাসহ ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে। ওই নারীর বাড়ি নিশানবাড়িয়া ইউনিয়নের পূর্ব আমরবুনিয়া গ্রামে।
ধর্ষিতা ওই নারী জানান, স্বামীর অকাল মৃত্যু হওয়ায় ৩ মাস পূর্বে থেকে তার সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক হয় পশুরবুনিয়া গ্রামের জালাল হাওলাদারের ছেলে মাদক ব্যবসায়ী জাকির হোসেনের (৩৫) সাথে। এই প্রেমের সুবাদে গত সোমবার জাকির তার প্রেমিকাকে বিয়ে করার কথা বলে পশুরবুনিয়া গ্রামে আসতে বলে। বিধবা প্রেমিকা তার এক চাচাতো ভাইয়ের মেয়েকে (১৭) সাথে নিয়ে চলে আসে। রাত ৮টার দিকে জাকির তার অপর ৩ সহযোগীকে নিয়ে কেচি চালিতাবুনিয়া গ্রামের ফারুক হাওলাদারের বাগানে নিয়ে তার প্রেমিকাকে ফিল্মি স্টাইলে গণধর্ষণ করে। ওই সময় সাথে থাকা মেয়েটি পালিয়ে গিয়ে প্রথমে একটি পুকুরে নেমে ঝোপের আড়ালে পালায়। পরে সেখান থেকে উঠে পার্শ্ববর্তী বাড়ির লোকজনের কাছে সাহায্য চাইলে তারা এসে বিবস্ত্র ও গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরদিন মঙ্গলবার পুলিশ আমেরিকা প্রবাসী আবুল খায়ের হাওলাদারের বাড়ি থেকে ধর্ষিতা নারী ও তার ভাইর মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ সম্পর্কে থানর ওসি মো. রাশেদুল আলম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ২২বছর বয়সী এক নারীকে ৪যুবক গণধর্ষণ করেছে। ধর্ষিতাকে উদ্ধার করা হয়েছে। ধর্ষকদেরকে আটকের জন্য পুলিশের অভিযান শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ