Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলারোয়ায় পুলিশের সাথে সংঘর্ষে দুই অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ, রিভলভার উদ্ধার

প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার কলারোয়া উপজেলায় পুলিশের সাথে সংঘর্ষে দুই অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভলভার ও দুইটি ককটেল উদ্ধার করেছে।
মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ অস্ত্র ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার ঘরছালা গ্রামের মৃত শওকত আলী মোল্লার ছেলে রমজান আলী মোল্লা (৩৩) ও কলারোয়া থানাধীন মাদরা গ্রামের শুকুর আলী সরদারের ছেলে মফিজুল ইসলাম (২৬)।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, রাতে একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অবৈধ অস্ত্র বেচা-কেনার গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার এসআই পিন্টু লাল দাস ও এএসআই জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালায়। উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। এ সময় অস্ত্র ব্যবসায়ীদের ছোড়া বোমার আঘাতে দুই পুলিশ সদস্য আহত হলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এতে দুই অস্ত্র ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি রিভলভার, দুইটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ।
গুলিবিদ্ধ অস্ত্র ব্যবসায়ীদের পুলিশ প্রহরায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ