Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মুজিববর্ষ উপলক্ষে বিভিন্ন কর্মসুচী পালন

শিশুদের মাঝে পুষ্টিকর খাদ্য বিতরণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৭:০৭ পিএম

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির পিতার স্বরনে শ্রধ্বাঞ্জলী, দোয়া মাহফিল,সহ ভোলা সদর উপজেলার মাঝের চরের শিশুদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক এবং কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যানের আর্থিক সহায়তায় এ খাদ্য বিতরণ করা হয়। মঙ্গলবার (১৭ মার্চ) বিকালে কাচিয়ার মাঝেরচরে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিশুদের মাঝে পুষ্টিকর হরলিক্স বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আ’লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকীব।
এসময় জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিদুয়ানুল ইসলাম, ইন্টিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক দক্ষিণপ্রান্ত সম্পাদক এডভোকেট নজরুল হক অনু, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু,শিক্ষক শিক্ষার্থী প্রমুখ।
কর্মসূচীর আওতায় ১ বছর থেকে ১২ বছর বয়সী শিশুদের মাঝে পুষ্টিকর হরলিক্স বিতরণ করা হয়।
এসময় জেলা প্রশাসক বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেতাম না। আজ এই কিংবদন্তী মহান নেতার শততম জন্মবার্ষিকী। এই দিনটিকে জাতীয় শিশু দিবস হিসেবে পালন করা হয়। তাই দিনকে স্মরণ করে রাখতে বিচ্ছিন্ন মাঝের চরের শিশুদের মাঝে পুষ্টিকর হরলিক্স বিতরণ করা হয়েছে।
এছাড়াও জেলার সকল উপজেলায় মুজিব জম্মশত বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসুচী পালন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

২০ এপ্রিল, ২০২১
১৭ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ