Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে ১০০ পাউন্ডের কেক কাটলেন মেয়র আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৪:১৪ পিএম

কেক কাটা এবং বিভিন্ন আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদযাপন করেছে সিলেট সিটি কর্পোরেশন। সকাল ৮টায় নগর ভবন প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধায় পুস্পস্তবক অর্পণ শেষে সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারিদের নিয়ে ১০০ পাউন্ডের কেক কাটেন মেয়র আরিফুল হক চৌধুরী।
১০০ পাউন্ডের কেক কাটার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মো. আজম খান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর মখলিসুর রহমান কামরান, কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, কাউন্সিলর শান্তনু দত্ত শন্তু, মো. কাউন্সিলর তৌফিক বকস, কাউন্সিলর এ বি এম উজ্জল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, সিসিকের প্রধান নির্বাহি কর্মকর্তা ও যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, প্রধান রাজস্ব কর্মকর্তা জসিম উদ্দিন, নির্বাহি প্রকৌশলী আলী আকবর, প্রধান প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

২০ এপ্রিল, ২০২১
১৭ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ