Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০৯ পিএম

বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন’ এই প্রতিপাদ্য নিয়ে কুড়িগ্রামে সারাদেশের ন্যায় স্বল্প পরিসরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় শহরের কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,জেলা আওয়ামীলীগ,কুড়িগ্রাম প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে। এরপর জাতির জনকের আতœার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজুর রহমান,পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলী,কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি অ্যাড.আহসান হাবীব নীলু,সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে সকাল ৮টায় কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ,দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

২০ এপ্রিল, ২০২১
১৭ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ