Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে পুলিশ সদস্যকে মারধর: যুবলীগের ২ নেতার বিরুদ্ধে মামলা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৭:৩৪ পিএম

বরিশাল নগরীর উত্তর আমানতগঞ্জে চাঁদা না দেয়ায় পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় মামলা দায়ের সহ স্থানীয় ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা মজিবর সিকদার ও তার সহযোগী নিজামকে গ্রেফতার করা হয়েছে।
রোববার সকালে কাউনিয়া থানার ওসি আজিমুল করিম জানান, চাঁদা দাবি ও পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত শহিদুল ইসলাম বাদী হয়ে মজিবর সিকদার ও তার সহযোগী নিজামকে আসামী করে থানায় একটি মামলা দায়েরের পরে তাদের গ্রেফতার করা হয়েছে।
উত্তর আমানতগঞ্জের নয়া বাড়িতে কিছু জমি ক্রয় করে বিএমপি’র ট্রাফিক সার্জেন্ট শহিদুল ইসলাম। সেখানে গিয়ে শনিবার রাতে চাঁদা দাবী করে স্থানীয় যুবলীগ নেতা মজিবর সিকদার তার সহযোগী নিজাম সিকদার। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করায় তারা শহিদুল ইসলামকে মারধর করার ঘটনায় মামলা দায়েরের পওে যুব লীগ নেতা ও তার সহযোগীকে গ্রেফতার করে পুলিশ।



 

Show all comments
  • Khokon ১৫ মার্চ, ২০২০, ৮:১৫ পিএম says : 0
    There is no administration no disciplines in our country. Not bad sometimes we heard when police catches the criminals they ask them pay otherwise, they(police) will send them to prison ? But now is opposite ? Criminals ask police to pay them ? Is need because both of them criminals and they knows each other, their source of income ? This is normal and nature ! And sometimes,I laugh myself where we live?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ