Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গৃহবধূকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় স্বামীর নির্যাতনে রূপা বেগম (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। হত্যার পর ঘটনা ধামাচাপা দিতে লাশ একটি গাছে ঝুলিয়ে রাখা হয়।এ ঘটনা খুলনার তেরখাদা উপজেলার কাটেঙ্গা গ্রামের। পুলিশ আজ মঙ্গলবার দুপুরে গৃহবধূর লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
এদিকে ঘটনার পর থেকে দুই বছরের ছেলেকে নিয়ে স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। নিহত গৃহবধূ একই উপজেলার পানতিতা গ্রামের মোক্তার হোসেনের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, কাটেঙ্গা গ্রামের সেকেন মোল্লার ছেলে গোলজার মোল্লা পারিবারিক বিরোধের জের ধরে সোমবার রাতে তার স্ত্রী রূপা বেগমকে মারধর করে। একপর্যায়ে তার মৃত্যু হলে ভোর রাতের দিকে লাশ বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে ওড়না দিয়ে বেধে ঝুলিয়ে রাখে। পরে ভোরেই তাদের দুই বছরের ছেলে মুহাইমিনুল মোল্লাকে নিয়ে বাবা-মাসহ পরিবারের সদস্যরা পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে তেরখাদা থানার এসআই প্রভাষ কুমার মল্লিক বলেন, প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে দুপুরে গৃহবধূর লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে স্বামী এবং তার পরিবারের লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ