Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে মহিলা জামায়াতের আমীর ও তার ছেলে ছাত্র শিবির সভাপতি গ্রেপ্তার

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে বিপুল পরিমাণ জিহাদি বই, লিফলেট ও জঙ্গি সংশ্লিষ্ট কাগজপত্রসহ মা ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার ভোরে উপজেলার গোড়াই ইউনিয়নের গোড়াই উত্তর নাজিরপাড়ার নিজ বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন মির্জাপুর উপজেলা মহিলা জামায়াতের আমীর হুমায়রা বেগম (৩৮) ও তার ছেলে গোড়াই ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি নাজমুস সাকিব (১৮)।
হুমায়রার স্বামীর নাম নূরুল ইসলাম জামালপুর জেলার নান্দিনা উপজেলার একটি মাদরাসার শিক্ষক বলে জানা গেছে।
পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে গোপনে সরকার ও দেশবিরোধী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জিহাদি বই, লিফলেট ও জঙ্গি সংশ্লিষ্ট কাগজপত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। খবর পেয়ে স্বামী নূরুল ইসলাম পালিয়ে যায় বলে পুলিশ জানিয়ে।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিনের সঙ্গে কথা হলে বিপুল পরিমাণ জিহাদি বই, লিফলেট ও জঙ্গি সংশ্লিষ্ট কাগজপত্রসহ উপজেলা মহিলা জামায়াতের আমীর ও তার ছেলে ছাত্র শিবিরের সভাপতিকে গ্রেপ্তারে কথা স্বীকার করেন।

 



 

Show all comments
  • Mohammed ১২ জুলাই, ২০১৬, ৮:০৪ পিএম says : 0
    আমরা কি যানতে পারি জেহাদী বই, লিফলেট ও জংগী সংক্রানত কাগজ গুলী কি?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ