Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে মায়ের মৃত্যু শোকে ছেলের আত্মহত্যা

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে মায়ের মৃত্যু শোকে নূর ইসলাম শেখ (৬৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। সোমবার দিবাগত রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। নূর ইসলাম উপজেলার বড়হরা গ্রামের মৃত আলী আকবর শেখের ছেলে।
কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, ৯ দিন আগে নূর ইসলামের মা মারা গেছেন। মা মারা যাওয়ার পর থেকে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সোমবার রাতের খাবার খেয়ে তিনি নিজ ঘরে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে দেখেন ঘরের আড়ার সঙ্গে নূর ইসলাম ঝুলে আছেন। পরে থানায় খবর দিলে লাশ উদ্ধার করা হয়। নূর ইসলাম আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ