Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজবাড়ীতে সংঘর্ষে ১২ গ্রামবাসী আহত

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজবাড়ী জেলা সংবাদদাতা : রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী গ্রামে পাট কাটাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদেরকে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে ভর্তিকৃত আহতরা হলেন, পাটকিয়াবাড়ী গ্রামের মিনাজ উদ্দিনের ছেলে মো. হাশেম (৪০), কেয়ামউদ্দিনের ছেলে রওশন মণ্ডল (৫০), একদিল মণ্ডল (৪০), হরমজ মোল্লার ছেলে উকিল মোল্লা (৫০), মৃত. আব্দুল মোল্লার ছেলে ওমর আলী মোল্লা (৭০) ও মৃত আজগর শেখের স্ত্রী রহিমা বেগম (৫০)।
এদের মধ্যে অবস্থার অবনতি ঘটলে মো. হাশেম ও উকিল মোল্লাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন। অন্যান্যদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ