Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভয়নগরে দিনমজুরের লাশ উদ্ধার

যশোর ব্যুরো ও অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

যশোরের অভয়নগর তালতলায় রিপন শেখ (২৪) নামের এক দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উপজেলার একতারপুর গ্রামের একটি বাগান থেকে উদ্ধার করেছে।
নিহতের পিতা শুকুর আলী শেখ জানান- তার বৌমার পরকীয়ার কারণে বৌমা শাহানাজ বেগম, খালা শাশুড়ি আনোয়ারা বেগম ও প্রেমিক ইব্রাহিম হোসেন মিলে আমার ছেলে রিপন শেখকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি আরও বলেন, এর পূর্বেও একবার হত্যার জন্য মস্তান দিয়ে হুমকি দিচ্ছিলো।
পরে এলাকার লোকজনকে সাথে নিয়ে তা মিটিয়ে ফেলেছিলাম। এরপর থেকে কাজের সন্ধানে নওয়াপাড়া সহ তালতলায় শ্বশুরবাড়ি আসা যাওয়া করতো রিপন। গতকাল (বৃহস্পতিবার) রাতে সে তালতলা শ্বশুরবাড়ি ছিলো। সকালে আমি ঘুম থেকে উঠে কাজের সন্ধানে বাজারে আসলে আমার এক ভাই বলেন তোর ছেলে ট্রেন দূর্ঘটনায় মারা গেছে। পরে আমি তালতলায় ছুটে আসি এবং আমার ছেলেকে খুঁজতে থাকি। অনেক খোঁজাখুজির পরে আমার ছেলের লাশ এক্তারপুরে এসে পাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ