Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে কুশিয়ারা নদীতে সাতার কাটতে গিয়ে কিশোর নিখোঁজ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ৬:৪২ পিএম

সিলেটের ওসমানীনগরে কুশিয়ারা নদীতে সাতার কাটতে গিয়ে নদীতে এক কিশোর নিখোঁজ হয়েছে। নিখোঁজ মারুফ মিয়া (১৭) নারায়ানগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার পশ্চিম ফতুল্লা গ্রামের মৃত দুলাল মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (১২ মার্চ) উপজেলার শেরপুর কুশিয়ারা নদীতে।
ওসমানীনগর ফায়ার সর্ভিস ও পুলিশ সুত্রে জানা যায়, মারুফ মিয়াসহ ১৯ জনের একদল লোক তাবলীগের চিল্লার জন্য ওসমানীনগরের পার্শ্ববর্তী উপজেলা নবীগঞ্জের শেরপুর আবাসীক জামে মসজিদে আসেন। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় কুশিয়ারা নদীতে গোসল করতে আসেন মারুফসহ ৩ জন। এ সময় তারা নদীর এপার থেকে ওসমানীনগরের ওপার পর্যন্ত সাতার কাটতে গিয়ে দুইজন ফিরে আসলেও মারুফ মিয়া পানির নিচে নিখোঁজ হন। খবর পেয়ে ওসমানীনগর উপজেলা, সিলেট সদর উপজেলার ফায়ার সার্ভিস ও সিলেট তালতলা ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে এবং বিকাল সাড়ে ৪ টার দিকে উদ্ধার অভিযান শুরু করে। এ সংবাদ লিখা (বিকাল ৬ টা) পর্যন্ত নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি।
এব্যাপারে ওসমানীনগর থানার এসআই সুবিনয় বৈদ্য ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছি। উদ্ধার কাজ চলছে।
এব্যাপারে ওসমানীনগর উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ রাজা মিয়া বলেন, শেরপুর কুশিয়ারা নদীতে একব্যক্তি নিখোঁজ হন। আমরা খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করি। অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ