Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলায় কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে গতকাল সকাল ১০টায় ভোলা টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে বরিশাল বিভাগীয় (জোন) পর্যায়ের কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বরিশাল বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী প্রধান অতিথি হিসাবে বেলুন উড়িয়ে এ খেলার উদ্বোধন করেন।
ভোলা জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিকের সভাপত্বিতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ঢাকা অফিসার্স ক্লাবের জেনারেল সেক্রেটারি মেজবাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো, ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, নজু গোলদার, ক্রীড়া সংস্থার সদস্য সুমন খান প্রমুখ। উদ্বোধনী খেলায় নারী দল ভোলা ও ঝালকাঠি অংশগ্রহণ করে এবং পুরুষ দল বরগুনা ও পটুয়াখালী অংশগ্রহণ করে। কাবাডি প্রতিযোগিতায় অংশ নেবে বরিশাল বিভাগের ৬টি জেলা। জেলাগুলো হচ্ছে ভোলা, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, পিরোজপুর ও বরগুনা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ