Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

গাবতলীতে গৃহবধূকে বটি দিয়ে কুপিয়ে হত্যা : স্বামী আটক

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : গোসলের জন্য নতুন লুঙ্গী দিতে দেরি হওয়ায় বগুড়ার গাবতলীতে রুবি বেগম (২৫) বেগম নামে এক গৃহবধূকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী। গ্রামাবাসী ঘাতক স্বামী ফুল মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
আজ সোমবার সকাল ১০টার দিকে উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।
জানা যায়,আজ সোমবার আনুমানিক সকাল ১০টার দিকে ফুল মিয়া গ্রামের একটি জানাজায় অংশ নেয়ার জন্য গোসলের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় সে তার স্ত্রী রুবি বেগমকে নতুন লুঙ্গী বের করে দিতে বলে। রুবি বেগম সংসারের কাজে ব্যস্ত থাকায় লুঙ্গী দিতে দেরি হলে ফুল মিয়া ক্ষিপ্ত হয়ে বটি দিয়ে রুবি বেগমের শরীরে কোপাতে থাকে।
এক পর্যায়ে রুবি বেগম মারা যায়। প্রতিবেশীরা ছুটে এসে ঘাতক ফুল মিয়াকে আটক করে থানায় খবর দিলে পুলিশ ফুল মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।
গ্রামবাসী জানায়, ঘাতক ফুল মিয়া একজন জুয়াড়ী এবং মাদকাসক্ত ব্যক্তি। ফুল মিয়া ও রুবি বেগমের সংসারে ৭ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
গাবতলী মডেল থানার ওসি সাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ফুল মিয়াকে থানা হাজতে রাখা হয়েছে। মামলা দায়েরের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ