Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের আহবান জানিয়ে ইফা’র র‌্যালি ও আলোচনাসভা

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় ইসলামিক ফাউন্ডেশন (ইফা) ঈদ পুনর্মিলনী উপলক্ষ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের আহবান জানিয়ে র‌্যালি ও আলোচনাসভা করেছে। সোমবার দুপুর ১২টায় ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।
পরে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক সৈয়দ আব্দুল মঈনের সভাপতিত্বে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের আহবান জানিয়ে আলোচনাসভায় বক্তব্য রাখেন, ইফার ফিল্ড অফিসার হাসানুজ্জামান, এনামুল হক, শামসুর রহমান, এএম আলাউদ্দিন, জিএম মনিরুজ্জামান, মাহবুর রহমান প্রমুখ।
বক্তারা দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, জঙ্গিবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই। জঙ্গিরা ইসলামের শত্রু। বিপদগামীদের কারণে দেশের সর্বত্র আতংক বিরাজ করছে। বক্তারা সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান।









 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ