Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কয়েলের আগুনে পুড়ল কপাল

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবদদাতা : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

গফরগাঁও উপজেলায় গোয়াল ঘরে মশা তাড়াতে জ্বালানো কয়েলের আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় একটি দুধেল গাভী পুড়ে মরে গেছে। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের নলচিড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভান। স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের নলচিড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে বদিউজ্জামানের বাড়িতে বসতঘর লাগোয়া গোয়াল ঘরে মশা তাড়াতে কয়েল জ্বালানো হয়। শেষ রাতের দিকে কয়েলের আগুন থেকে প্রথমে গোয়াল ঘরে আগুন লেগে যায়। এতে গোয়াল ঘরে থাকা একটি দুধেল গাভী গরু পুড়ে মারা যায়। এরপর আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। এতে নগদ টাকা ও ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভানো হয়।
এ ব্যাপারে উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার রেজাউল করিম বলেন, গোয়াল ঘরে জ্বালানো কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে গোয়াল ঘর ও বসতঘর পুড়েছে। এতে একটি গাভী গরু, নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা

২৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ