Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুজিবনগরে গৃহবধূকে হত্যা : আটক ৩

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। ওই গৃহবধূর নাম মনিরা খাতুন (২২)। এতে জড়িত সন্দেহে গৃহবধূর স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে।
নিহত গৃহবধূ মনিরা খাতুন রতনপুর গ্রামের বাবুল হোসেন ওরফে বাবু’র (২৬) স্ত্রী। এ ঘটনায় স্বামী বাবুল হোসেনসহ শ্বশুর গোলাম সারোয়ার মোল্লা (৫৫) ও শাশুড়ি কল্পনা খাতুনকে (৫০) আটক করা হয়েছে। তবে ঘটনার পর দেবর এরশাদ আলী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহত মনিরার বাবা মেহেরপুর সদর উপজেলার বন্দর গ্রামের মনিরুল হক জানান, প্রায় ৮ বছর আগে আমার মেয়ের সঙ্গে মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের গোলাম সারোয়ার মোল্লার ছেলে বাবুল ওরফে বাবু মোল্লার সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিলো।
এর আগেও কয়েকবার আমার মেয়েকে হত্যার চেষ্টা চালানো হয় অভিযোগ করে তিনি আরো বলেন, রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আমার মেয়েকে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি ও দেবর মিলে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যাকাণ্ডটি ভিন্ন দিকে নিয়ে যেতে পরে মুজিবনগর হাসপাতালে নিয়ে যায় তারা।
এদিকে স্বামী বাবু মোল্লা ও তার পরিবারের লোকজন দাবি করেছেন, রাতে বাথরুমে গেলে তার স্ট্রোক হয়। বিষয়টি বুঝতে পেরে মুজিবনগর হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।
তবে মুজিবনগর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফকরুল হাসান জানান, রোগী হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গেছেন। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।
মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেন জানান, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে হাসপাতাল থেকে তার আশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী বাবুল ও শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ