Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা : পাকিস্তানি নাগরিকসহ নিহত ২

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৃথক সড়ক দুর্ঘটনায় এক পাকিস্তানি নাগরিকসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ জন।

গতরাত সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডে উপজেলার ছোট দারোগার হাট এবং কুমিরার জোড়আমতলা এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। তবে নিহত পাকিস্তানী নাগরিকের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। অপর দুর্ঘটনায় নিহত যুবকের নাম মোহাম্মদ এমরান (৩৩)।

হাইওয়ে পুলিশের সীতাকুণ্ডের কুমিরা ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট ফাহান বলেন, ঢাকা থেকে প্রাইভেটকারযোগে ৪ জন চট্টগ্রামে আসছিলেন। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডের ছোট দারোগারহাট এলাকায় বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে পাকিস্তানি একজন নাগরিক মারা যান। আহত হয়েছেন ৩ জন। তারা সানম্যান টেক্সটাইল মিলের কর্মকর্তা বলে জানা গেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এর আগে রাত সাড়ে নয়টার দিকে কুমিরার কাছে জোড়আমতলা এলাকার রাস্তা পার হতে গিয়ে ঢাকাগামী দ্রুত গতির একটি মাইক্রোবাসের (চট্টমেট্টো চ ১১-১৩০০) ধাক্কায় ঘটনাস্থলে মোহাম্মদ এমরান নামে এক যুবক নিহত হন।

নিহত এমরান বার আউলিয়া এলাকার শাহজাহান চেয়ারম্যানের বাড়ির মৃত আবদুর রহমানের পুত্র। তিনি জোড়াআমতল এলাকায় শ্বশুরবাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। পুলিশ মাইক্রোবাসটি আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ