Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মার্চে আসছে রাজ-শুভশ্রীর ধর্মযুদ্ধ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ৭:৫৬ পিএম

‘পরিণীতা’-র সাফল্যের পর এ বার আসছে ‘ধর্মযুদ্ধ’। ট্রেলারেই ছিল নানা চমক। আগামী ২০ মার্চ রাজ চক্রবর্তী পরিচালিত শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবি ‘ধর্মযুদ্ধ’ সিনেমাটি মুক্তি পাবে। এর আগে একটু অন্যভাবেই সিনেমার প্রচারণা শুরু করলেন এই নির্মাতা। সিনেমাটির জন্য স্ত্রী শুভশ্রীকে সঙ্গে নিয়ে মন্দিরে পুজা দিয়েছেন নির্মাতা।

বুধবার (৪ মার্চ) মহাকালের মন্দিরে কমলা ধুতি আর সাদা চাদর পরে হাজির হয়েছেন রাজ চক্রবর্তী। দেখা মিলল রাজের। তার পাশে লাল জামদানি শাড়ি পরে দেখা গেল শুভশ্রীকে। তার হতে ফুল ও পুজোর সামগ্রী। রাজ ও শুভশ্রীর কপাল ছিলো তিলক। মহাকাল মন্দিরে পুজো দিয়ে এসেই ছবি পোস্ট করেন রাজ।

রাজের পোস্ট করা এই ছবিটি ইততোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও পড়েছে। ছবিটিতে বিভিন্ন রকম কমেন্ট করেছেন নেটিজেনরা। অনেকে রাজ-শুভশ্রীকে মধ্যপ্রদেশের আরও কিছু দর্শনীয় স্থান ঘুরে দেখার পরামর্শ দিয়েছেন। ছবিটিকে শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও তার ছেলে অনিশ গঙ্গোপাধ্যায়কেও দেখা গেছে।

ছবিটিতে আরও অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্ত প্রমুখ। মূল এই ছবির জন্যই প্রার্থনা করতে মন্দিরে গিয়েছিলেন রাজের পরিবার।

কিছুদিন আগেই ‘হাবজি গাবজি’র শুটিং শেষ করে ফিরেছেন রাজ চক্রবর্তী। আরও বেশ কিছু সিনেমা আছে তার হাতে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ