Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিটি ব্যাংক - ক্লাসটিউন চুক্তি স্বাক্ষর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ৫:৪৪ পিএম

সিটি ব্যাংক ও দেশের শীর্ষস্থানীয় স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম ‘ক্লাসটিউন’ এর মধ্যে দেশের স্বনামধন্য স্কুল এবং কলেজসমূহের জন্য ডিজিটাল পেমেন্ট কালেকশন প্ল্যাটফর্ম বাস্তবায়ন সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে এখন থেকে শিক্ষার্থী বা তাদের অভিভাবকেরা অনলাইনের মাধ্যমে টিউশন ফিস পরিশোধ করতে পারবেন। এছাড়া ফিস গ্রহণ সংক্রান্ত জটিলতা থেকেও মুক্তি পাবে সংশ্লিষ্ট স্কুলগুলো। মঙ্গলবার (৩ মার্চ) সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিটি ব্যাংকের হেড অব ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান এবং ক্লাসটিউনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল টি আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের হেড অব কার্ড আরিফুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ