Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেট জেলা বিএনপির আহবায়ক অপসারণ দাবি

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারকে পদ থেকে অপসারণের দাবি জানিয়েছেন তৃণমূল বিএনপির কয়েকজন নেতা। তার বিরুদ্ধে অদক্ষতা, অযোগ্যতা ও নগ্ন গ্রæপিংয়ে সংশ্লিষ্টতার অভিযোগ এনে নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান বিএনপির কয়েকজন নেতা। গতকাল বিকেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হোসেন পুতুল।
লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা বিএনপির ১৮টি কমিটি জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামিম ও সাধারণ সম্পাদক আলী আহমদের লোকদের দিয়ে গঠন করা হয়েছে। কমিটিতে ২০ সদস্যের মধ্যে ১৭ থেকে ১৮ জন শুধু তাদের পছন্দে স্থান পেয়েছেন।
এর কারণ হিসেবে তিনি বলেন, জেলা বিএনপির আগামী দিনের কাউন্সিলে যাতে আবুল কাহের শামিম ও আলী আহমদ পুনরায় সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হতে পারেন, সে লক্ষে কট্টর গ্রæপিং এর মাধ্যমে এসব কমিটি ঘোষণা করা হয়েছে। বিএনপি নেতা পুতুল আরো বলেন, আমরা বিভিন্ন সময় দেখেছি জেলা বিএনপির আহŸায়ক কামরুল হুদা জায়গীরদার প্রায় সময় সাবেক সভাপতি শামিম ও সম্পাদক আলীর ব্যবসায়ীক অফিসে বসে সাংগঠনিক কার্যক্রম সম্পাদন করতেন।
এসব জায়গায় বসে জেলার আহŸায়ক বিএনপির এই দুই নেতার এজেন্ডা বাস্তবায়ন করছেন বলেও সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেনÑ জকিগঞ্জ উপজেলা বিএনপির আহŸায়ক কাওছার রশিদ বাহার, পৌর শাখার আহŸায়ক ইকবাল আহমদ তাপাদার, মস্তাক আহমদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ