Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হেরোইনসহ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 রাজশাহীতে ঢাকাগামি কোচ ন্যাশনাল ট্রাভেলসে অভিযান চালিয়ে গতকাল দুপুরে ৫০০ গ্রাম হেরোইনসহ বিশ্ববিদ্যালয় ছাত্রকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। কাটাখালি এলাকায় চেকপোস্ট বসিয়ে এ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক আলী আসলাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় চাঁপাইনবাবগঞ্জ থেকে এক ব্যক্তি হেরোইন নিয়ে ঢাকা যাচ্ছে। চেকপোষ্ট বসানো হয় কাটাখালিতে। এ সময় রাজশাহী থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যাওয়া ন্যাশনাল ট্রাভেলসের কোচের মিনারুল ইসলাম (২৫) নামে এক যাত্রীর শরীর তল্লাশী করা হয়। মিনারুলের পায়জামার নিচের প্যান্টের মধ্যে একটি প্যাকেটে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা। আলী আসলাম বলেন, গ্রেফতার মিনারুলের বাড়ি চাঁপাইনবাগঞ্জ সদরের হাকিমপুর এলাকায়। তার পিতার নাম লোকমান আলী। মিনারুল কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র বলে দাবি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ