Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন মোড়কে হোলসিম স্ট্রং স্ট্রাকচার সিমেন্ট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৪:০৪ পিএম

এখন থেকে নতুন মোড়কে পাওয়া যাবে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড এর সিমেন্ট ব্র্যান্ড হোলসিম স্ট্রং স্ট্রাকচার। সোমবার (২ মার্চ) রাজাধানীর একটি হোটেলে নতুন এই মোড়কের উন্মোচন করেন কোম্পানিটির প্রধান নির্বাহি রাজেশ সুরানা। এসময় কোম্পানিটি’র সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর গাজী মাহফুজুর রহমান, লজিস্টিকস অ্যান্ড প্রকিওরমেন্ট ডিরেক্টর লাকমাল সুরানজান ফনসেকা এবং দেশের বিভিন্ন অঞ্চলের পরিবেশকবৃন্দ উপস্থিত ছিলেন।

মোড়ক উদ্বোধনী অনুষ্ঠানে লাফার্জহোলসিম বাংলাদেশ এর প্রধান নির্বাহি রাজেশ সুরানা বলেন, লাফার্জহোলসিম বাংলাদেশ সবসময়ই উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে আসছে। এরই অংশ হিসেবে আমরা হোলসিম স্ট্রং স্ট্রাকচারের নতুন মোড়ক উন্মোচন করেছি এবং এতে আমাদের পণ্যের গুণগত বৈশিষ্ট্যগুলো তুলে ধরা হয়েছে।

তিনি বলেন, সিমেন্টের গুণগতমান বজায় রেখে সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করাই লাফার্জহোলসিম বাংলাদেশ এর লক্ষ্য। সিমেন্টের গুণগতমান নিশ্চিতকরণে আমরা সবসময়ই আন্তর্জাতিক মানদন্ড মেনে চলি এবং গুণগত মানের ব্যপারে আমরা কখনই ছাড় দেইনি এবং ভবিষ্যতেও দিব না। মনোজ্ঞ সংগীত পরিবেশনার মাধ্যমে মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোলসিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ